ভিডিও

বগুড়ার ধুনটে আ’লীগ নেতার বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ১১:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এমএ তারেক হেলালের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার এলাঙ্গী বাজার এলাকায় তার দো’তলা বাড়িতে এ আগুনের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলার এলাঙ্গী বাজার এলাকার উত্তর পাশে এমএ তারেক হেলালের দো’তলা বাড়ি। সরকার পতনের দিন থেকে তিনি ওই বাসা ছেড়ে আত্মগোপনে আছেন। তার পরিবার-পরিজন দিনের বেলায় ওই বাড়িতেই অবস্থান করেন। কিন্তু রাতের বেলায় নিরাপত্তাহীনতার কারণে বাড়ি ছেড়ে অন্যত্র অবস্থান করেন তারাও।

এ অবস্থায় গতকাল মঙ্গলবার রাতে কে বা কারা তালাবদ্ধ বাড়িতে আগুন দেয়। এই আগুনে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। ধুনট ফায়ার সার্ভিসের টিম লিডার হামিদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করা হয়। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS