ভিডিও

নাটোরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়া উপজেলায় সাতবছর বয়সী এক শিশুকে ধর্ষণের দায়ে মো. দুলাল হোসেন (৩১) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে ৫০ হাজার টাকা জরিমানা করে  ভিকটিমকে দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

আজ বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত দুলাল হোসেন জেলার বাগাতিপাড়া উপজেলার চাইপাড়া গ্রামের মো. মোস্তাকিমের ছেলে।

ভুক্তভোগী রাজশাহী জেলার চারঘাট উপজেলার মৌলভাগ গ্রামের আমিনুর রহমানের মেয়ে। ঘটনার সময় আসামির বয়স ছিল ১৮ বছর এবং শিশুটির বয়স ছিল ৭ বছর। তাদের উভয়ের বাড়ি নাটোর ও রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকায়।

নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (বিশেষ পিপি) এড. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ২০১১ সালের ২ জুলাই বেলা ১১টার সময় ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী বাড়ির পাশে সড়কের ওপর খেলাধুলা করছিল।

এসময় স্থানীয় দর্জি দুলাল হোসেন পেয়ারা দেয়ার কথা বলে তার বাড়িতে ডেকে দোকানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এসময় ওই শিশুটি চিৎকার দিলে তার মুখ চেপে ধরে। এই ঘটনার পরদিন ৩ জুলাই শিশুটির দাদা আব্দুল আজিজ বাদি হয়ে বাগাতিপাড়া থানায় দুলালকে অভিযুক্ত করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ মামলাটি তদন্ত করে একই বছরের ১৬ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান আদালতে চার্জশিট দেন। ওই মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে বিচারক এই রায় দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS