ভিডিও

কুমিল্লায় মা-ছেলেসহ তিনজনকে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ১২:০০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ১২:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : কুমিল্লার হোমনায় মা-ছেলেসহ তিনজনকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে কোনো এক সময় নিজ বাড়িতে শোবার ঘরে তাদের হত্যা করা হয়। হোমনা উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের বড় ঘাগুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ওই গ্রামের শাহপরানের স্ত্রী মাহমুদা আক্তার (৩৫), তাদের ৯ বছরের ছেলে শাহাদ এবং শাহপরানের মামাতো ভাইয়ের মেয়ে তিশা (১৪)।

স্থানীয়রা জানান, বড় ঘাগুটিয়া গ্রামের মো. শাহপরান ঢাকায় চাকরি করেন। বুধবার রাতে তার স্ত্রী-ছেলে ও মামাতো ভাইয়ের মেয়ে তিশা ঘুমিয়ে ছিল। রাতের কোনো এক সময় তাদেরকে দুর্বৃত্তরা গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে ফেলে রেখে যায়।কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) মীর মহসিন বলেন, আজ বৃহস্পতিবার সকালে তিনজনের মরদেহ একই কক্ষে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ফোর্সসহ এসে মরদেহগুলো উদ্ধার করা হয়। মরদেহগুলোতে মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাদের হত্যা করা হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে। মরদহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS