ভিডিও

পদত্যাগের চাপে স্ট্রোক করলেন প্রধান শিক্ষক !

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জে পদত্যাগের ক্রমাগত চাপে ‘হৃদরোগে আক্রান্ত’ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এক শিক্ষক। তিনি আতরজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক।

 বুধবার (৪ আগস্ট) বিকেল ৩টার দিকে তিনি ‘হৃদরোগে আক্রান্ত’ হলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

জেলা শিক্ষক সমিতির সভাপতি আফাজুর রহমান খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ধারণা করছি পদত্যাগজনিত চাপের কারণে তিনি স্ট্রোক করেছেন।’

তিনি আরো জানান, জুলাই মাসে শিক্ষার্থীদের একটি বিরোধ মীমাংসা সংক্রান্ত বিষয় নিয়ে বিদ্যালয়ের শিক্ষিকা লুৎফুন্নেছা চিনুর ওপর কিছু শিক্ষার্থী ক্ষিপ্ত ছিল। বর্তমান পরিবেশ-পরিস্থিতির সুযোগে গতকাল মঙ্গলবার তাঁকে পদত্যাগে বাধ্য করা হয়। পরবর্তীতে শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের ওপর চড়াও হয়ে তাঁরও পদত্যাগ দাবি করে। এর পরিপ্রেক্ষিতেই প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন বলে ধারণা করা হচ্ছে। 

হাসপাতালের পরিচালক ডা. মো. হেলাল উদ্দিন জানিয়েছেন, প্রধান শিক্ষককে এখন  কেবিনে রাখা হয়েছে। আপাতত তিনি আশঙ্কামুক্ত বলেই মনে হচ্ছে। তবে আরও পরীক্ষা নিরীক্ষা করার পর সিদ্ধান্ত নেওয়া হবে, উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার করা হবে কি না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS