ভিডিও

গোপালগঞ্জে ডাকাত দলের ৬ জনকে আটক 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৫:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার জোতকুরা গ্রামে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে। পরে শুক্রবার দুপুরে মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। 

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন- ঢাকার সূত্রাপুরের ইকবাল আহম্মেদ খানের ছেলে মো. আরিফ হোসেন খান (৩২), সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার হাওড়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে মো. মাসুদ রানা (৩০), রাজবাড়ীর বালিয়াকান্দি থানার রামদিয়া গ্রামের সুরুজ মোল্লার ছেলে মো. লিটন মোল্লা (৩৮), ঠাকুরগাও জেলার রানীসংকৈল থানার কদমপুর গ্রামের মো. আলম হোসেনের ছেলে মো. কাজল ইসলাম (৩০), দিনাজপুরের বিরল থানার টেগরা মোকলেছুর গ্রামে নজরুল ইসলামের ছেলে মো. ফারুক হোসেন (২৬) ও গোপালগঞ্জ সদর থানার ভোজেরগাতী গ্রামের লোকমান সরদারের ছেলে মো. মামুন সরদার (৩০)। 

ওসি মো. জিল্লুর রহমান জানান, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার পুইশুর ইউনিয়নের জোতকুরা গ্রামে একটি মাইক্রোবাসে করে ৬ জন প্রবেশ করে। এসময় গাড়িটি মধ্যপাড়ার মজিবর মোল্লার বাড়ির কাছে গেলে স্থানীয়রা তাদের থামার জন্য সিগনাল দিলে দ্রুত ঘুরিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে গ্রামবাসীর সন্দেহ হলে ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে চারিদিক ঘিরে ফেললে গাড়িসহ ৬ ডাকাত দলের সদস্যকে আটক করে স্থানীয়রা। পরে আটককৃত ডাকাতরা গ্রামবাসীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে স্থান ত্যাগ করার চেষ্টা করে। এসময় গ্রামবাসী কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে পুলিশের পোশাক, হ্যান্ড কাপ, পিস্তলের কভার, রিফ্লেক্টিং ভেস্ট, ভুয়া পুলিশ আইডি কার্ড জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় পুলিশ পরিচয়ে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। শুক্রবার আটকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS