ভিডিও

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অপর্ণার অস্বাভাবিক মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী অপর্ণা দাসের অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানা গেছে।অপর্ণা দাস বরিশাল বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ষষ্ঠ বর্ষের শিক্ষার্থী।

তিনি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সোনামুখি এলাকার শ্যামল দাসের কন্যা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বৃহস্পতিবার রাতে তার গ্রামে বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, অপর্ণা দাস আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

 

মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে শুনেছি। লাশ মেডিকেলে রয়েছে নিশ্চিত হয়েছি।

শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, মেহেন্দিগঞ্জের গ্রামের বাড়িতে একটি মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করে পরিবারের লোক হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, মেহেন্দীগঞ্জের বাসিন্দা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী আত্মহত্যা করেছেন। তাদের বাড়িতে পুলিশ গিয়েছিল। যদিও পরিবার থেকে আমাদের কিছু জানায়নি। তাদের বাসায় কাউকে পাওয়া যায়নি।

বরিশাল কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাজেদুল ইসলাম জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেলে নিজ বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে অপর্ণা। তাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা গেছে। কি কারণে আত্মহত্যা করেছে পরিবার জানাতে পারেনি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS