ভিডিও

নীলফামারীর কিশোরগঞ্জে অগ্নিকান্ডে আট পরিবারের সব পুড়ে ছাই

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৭:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : বৈদ্যুতিক শর্ট সার্কিটে অগ্নিকান্ডে প্রত্যন্ত গ্রামের ৮টি পরিবারের ঘর, আসবাবপত্র, ছাগল, মুরগিসহ সর্বস্ব পুড়ে গেছে। গতকাল শুক্রবার গভীর রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের আর্দশপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

জানা যায়, গতকাল শুক্রবার রাত ১টার দিকে আর্দশপাড়া গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখা মুহূর্ত্যইে চারদিকে ছড়িয়ে পড়লে ৮টি পরিবারের সর্বস্ব পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মাগুড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু জানান, অগ্নিকান্ডে ৮ পরিবারের সর্বস্ব পুড়ে প্রায় ১৬ লাখ টাকার ক্ষতি হয়েছে। এরা সবাই খেটে খাওয়া মানুষ। পরিষদের পক্ষে তাদের সহযোগিতা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী হক করতোয়াকে জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের খোঁজ নিয়েছি। প্রশাসনের পক্ষ থেকে জরুরিভাবে প্রতিটি পরিবারকে কম্বল, শুকনো খাবার ও এক হাজার টাকা করে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS