ভিডিও

চালককে মারধরের প্রতিবাদে চট্টগ্রাম-কক্সবাজার রুটে বাস চলাচল বন্ধ 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১২:২২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১২:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  চালককে মারধরের প্রতিবাদে চট্টগ্রাম-কক্সবাজার রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহন শ্রমিকরা। রোববার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টার পরে কক্সবাজার অভিমুখে কোনো বাস যেতে দিচ্ছেন না তারা।

শ্রমিকরা জানান, এক বাস চালককে মারধরের প্রতিবাদে চট্টগ্রাম-কক্সবাজার রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। কোনো রকমের ঘোষণা ছাড়া হঠাৎ বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা।

সরেজমিনে দেখা যায়, নগরীর নতুন ব্রিজ এলাকায় অবস্থান নিয়ে বাস চলাচলে বাধা দিচ্ছেন শ্রমিকরা। এ সময় নানা ধরনের স্লোগান দেন তারা।

আব্দুর রহমান নামে এক পরিবহন শ্রমিক বলেন, শ্রমিকদের ওপর অতর্কিত হামলা, নির্যাতন ও চাঁদাবাজির প্রতিবাদে বাস চলাচল বন্ধ করে আমরা ধর্মঘট পালন করছি।

সাব্বির হোসেন নামে এক যাত্রী বলেন, পরিবার নিয়ে নতুন ব্রিজ স্টেশনে এসেছি চকরিয়া যাব বলে। কিন্তু এখন দেখি কোনো বাস চলছে না। সকাল ৯টা থেকে বাসের অপেক্ষায় থেকে তীব্র রোদে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

একই রকম দুর্ভোগের কথা জানান ইব্রাহীম হোসেন নামে আরেক যাত্রী। চন্দনাইশ যাওয়ার জন্য সকাল ১০টায় স্টেশনে এলেও বাস না চলায় তিনি গন্তব্যে যেতে পারছেন না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS