ভিডিও

চাঁদা না পেয়ে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার দায়ে ছাত্রদল নেতা গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশালের গৌরনদীতে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।

শনিবার (৭সেপ্টেম্বর) সন্ধ্যায় শরীয়তপুরের চিকন্দি বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৮ এর সদর দফতর থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তার আল আমিন তালুকদার বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও বড় দুলালী এলাকার মৃত আজিজুল হক তালুকদারের ছেলে।

এক লাখ টাকা চাঁদা না দেওয়ায় ছাত্রদলের নেতা-কর্মীরা গত ১৬ আগস্ট বার্থী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য রাশেদ শিকদারকে (২২) পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ পরিবারের। রাশেদ গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামের কালাম শিকদারের ছেলে। এ ঘটনার পরদিন নিহত ব্যক্তির বড় ভাই রাসেল সিকদার বাদী হয়ে ছাত্রদল নেতা আল আমিনকে প্রধান আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) শাহাব উদ্দিন জানান, দেশে পট পরির্বতনের পরে বার্থী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য রাশেদ সিকদারের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে বার্থী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. আল আমিন (২৬)। দাবি করা চাঁদা না দেওয়ায় ১৬ আগস্ট রাতে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. আল আমিনের নেতৃত্বে রাশেদ সিকদারকে বার্থী বাজারে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ পরিবারের। এ ঘটনায় ১৭ আগস্ট আল আমিনকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞতনামা আসামি করে হত্যা মামলা হয়।

এসআই শাহাব উদ্দিন জানান, র‌্যাব-৮ ও সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে গতকাল রাতে শরীয়তপুর জেলার পালং থানার চিকন্দি বাজার থেকে হত্যা মামলার প্রধান আসামি ছাত্রদল নেতা আল আমিনকে আটক করে। পরে তাকে গৌরনদী মডেল থানায় সোপর্দ করা হয়। আজ রোববার তাঁকে গ্রেপ্তার দেখিয়ে বরিশাল আদালতে সোপর্দ করলে বিচারক তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS