ভিডিও

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ধাক্কায় নিহত ২

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৭:১৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৭:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ধাক্কায় নারীসহ দুজনের মৃত্যু হয়েছে।নিহত দুজনের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হবে। 

আজ রোববার (৮ সেপ্টেম্বর) সকালে রেললাইন অতিক্রম করার সময় আন্তনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হবে।

রেলওয়ে স্টেশন সূত্র জানায়, সোনার বাংলা ট্রেনটি ঢাকা-চট্টগ্রাম রেলপথে চলাচল করে। ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেন আজ ভৈরব স্টেশন অতিক্রম করে সকাল ৮টা ৩৫ মিনিটে। স্টেশনের কাছাকাছি দুজন লাইন অতিক্রম করতে গিয়ে ইঞ্জিনের সঙ্গে ধাক্কা খায়। এতে দুজনই ছিটকে দূরে পড়ে যান। দুর্ঘটনাস্থলে নারীটির মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর মারা যান অন্য একজন।

ভৈরব রেলওয়ে স্টেশনমাস্টার মো. ইউসুফ বলেন, দুর্ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিস কর্মীরা। ফায়ার সার্ভিস কর্মীদের মাধ্যমে তাঁরা দুর্ঘটনার তথ্যটি পান।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, দুর্ঘটনায় দুজনের নাক ও মুখ থেঁতলে যায়। হাসপাতালে আনার কিছু সময় পর অপর ব্যক্তি মারা যান।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলীম হোসেন সিকদার বলেন, মারা যাওয়া দুই ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS