ভিডিও

গাজীপুরে চলন্ত ট্রেন থামিয়ে বিক্ষোভ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের রাজেন্দ্রপুর রেল স্টেশনে যাত্রা বিরতির দাবিতে আটকে রাখা ট্রেন দুই ঘণ্টা পর গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিয়েছে। এ সময় আরও দুটি ট্রেন আটকে থাকে, এতে দুর্ভোগে পড়ে কয়েক হাজার যাত্রী।

 

রোববার ( ৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টায় দুই উপজেলার ভাওয়ালগড় ও রাজাবাড়ি ইউনিয়নের মধ্যবর্তী রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশনে মানববন্ধন করে।

পরে বেলা সাড়ে ১০ টায় রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশনে চলন্ত ট্রেন থামিয়ে বিক্ষোভ শুরু হয়। এসময় বিক্ষোভকারীরা তাদের দাবি উল্লেখ করে বলেল, সকল কমিউটর ট্রেন রাজেন্দ্রপুর স্টেশনে যাত্রাবিরতি দিতে হবে।এই দাবি আমাদের দুই উপজেলার লক্ষ মানুষের প্রাণের দাবি।আমাদের দাবি যদি মেনে না নেওয়া হয় তবে পরবর্তীতে কঠোর কর্মসুচী দিতে বাদ্য হব। বিক্ষোভ শেষে স্টেশন মাস্টার বরাবর একটি স্মারকলিপি জমা দেন।

রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশন মাস্টার আমিনুল ইসলাম বলেন, ট্রেনের যাত্রাবিরতির দাবিতে সকার থেকেই জনতা মানববন্ধন ও বিক্ষোভ শুরু করে। দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ট্রেনটি থামিয়ে দুই ঘন্টা আটকে রাখে বিক্ষোভকারীরা। আমি আমার উর্ধতন কর্মকর্তাকে অবহিত করি। বিকেল পর্যন্ত সময় চেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করি। পরে বেলা সাড়ে ১২ টায ট্রেন চলাচল স্বাভাবিক হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS