ভিডিও

বগুড়া জেলা বিএনপি’র সংবাদ সম্মেলন

'কোন কিছু হলেই সেখানে বিএনপি’র নাম জুড়ে দেওয়া হচ্ছে, এটা ষড়যন্ত্রের অংশ'

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৯:১১ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০১:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

 স্টাফ রিপোর্টার : হিরো আলম বিএনপিকে দায়ী করে যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদ জানিয়ে এবং হিরো আলমের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়ে আজ রোববার (৮ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলন করেছে বগুড়া জেলা বিএনপি।

সাংবাদিক সম্মেলনে বগুড়ায় আদালতের বাইরে ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মারপিটের ঘটনা সাজানো এবং এই ঘটনার সাথে বিএনপি’র কোন নেতাকর্মী জড়িত নন বলে দাবি করেছেন বগুড়া জেলা বিএনপি’র সভাপতি ও বগুড়া পৌরসভার সাবেক মেয়র রেজাউল করিম বাদশা।

বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি ছাড়াও কথা বলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সহ-সভাপতি এড. আব্দুল বাছেদ প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, ফজলুল বারী তালুকদার বেলাল, মাফতুন আহমেদ খাঁন রুবেল, হামিদুল হক চৌধুরী হিরু, সহিদ উন নবী সালাম, কেএম খায়রুল বাশার, এড. জহুরুল আলম, শেখ তাহা উদ্দিন নাহিন, এড. হুমায়ন কবির, এনামুল হক সুমন, রেন্টু কাজী প্রমুখ।

সংবাদ সম্মেলনে রেজাউল করিম বাদশা বলেন, হিরো আলম বিএনপি’র কোন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেনি। সে বিএনপি’র কোন প্রতিদ্বন্দ্বী নয়, তার সাথে বিএনপি’র কোন বিরোধ নেই, সে একজন ইউটিউবার তার কাজ সে করছে। বিএনপি’র নেতাকর্মীদের সাথে কোন বিরোধ নেই বিধায় তাকে হামলা করার প্রশ্নই ওঠে না।

তিনি বলেন, বিএনপি তাদের প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতাকর্মীদের ওপরই কোন দিন হামলা করেনি, সেখানে হিরো আলমকে লাঞ্ছিত বা তার ওপর হামলা করার প্রশ্নই আসে না, পুরো ঘটনাটি সাজানো। তিনি আরও বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে দলে যে কোন বিশৃঙ্খলাকারীর ঠাঁই নেই। কারও ওপর হামলা ও কোন প্রকার চাঁদাবাজিতে বিশ্বাস করে না বিএনপি।

হিরো আলমকে বিএনপি’র নেতাকর্মীরা হামলা করেছে এমন কথা প্রচার করায় তিনি প্রতিবাদ জানিয়ে বলেন, কোন কিছু হলেই সেখানে বিএনপি’র নাম জুড়ে দেওয়া হচ্ছে, এটা ষড়যন্ত্রের অংশ। বিএনপিকে সাধারণ মানুষের কাছে হেয় করতে এটা করা হয়েছে।

বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা ও এড. আব্দুল বাছেদ বলেন, হিরো আলম একজন ইউটিউবার বেশকিছু দিন ধরে তার কনটেন্ট আর নেট দুনিয়ায় নেই। তার বাজার চাঙ্গা করতে পরিকল্পিতভাবে এটা করা হয়েছে। এই ভিডিও সে নেট দুনিয়ায় ভাইরাল করে ইনকাম করবে এটাই তার পরিকল্পনা।

বক্তারা বলেন, ঘটনাটা তারা দলীয়ভাবে তদন্ত করেছে। বিভিন্ন ভিডিও ফুটেজ দেখে বিএনপি’র কাউকে শনাক্ত করতে পারেননি। তারা বলেন, কিছু আইনজীবীর সহকারী কারো প্রেসক্রিপশনে এটা করতে পারেন। বক্তারা বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এটা খতিয়ে দেখবেন যে, প্রকৃত দোষি কারা।

হিরো আলম বলেছে, ‘এটার সাথে বিএনপি জড়িত’। তাই তাকেই প্রমাণ করতে হবে, আর প্রমাণ করতে না পারলে তাকে বিএনপি’র কাছে ক্ষমা চাইতে হবে। বক্তারা এই হামলার প্রতিবাদ জানানোর পাশাপাশি বিএনপিকে দায়ি করার ঘটনায় নিন্দাও জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS