ভিডিও

নাটোরের লালপুরে ছাত্র আন্দোলনের মুখে অফিস ছেড়ে চলে গেলেন সাবরেজিস্ট্রার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১০:৩৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১০:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি :  নাটোরের লালপুরে ছাত্র আন্দোলনের মুখে অফিস ছেড়ে চলে গেছেন সাব রেজিস্ট্রার। আজ রোববার (৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলা সাবরেজিস্ট্রার মাসুদ রানা অফিস ছেড়ে চলে যান। এর আগে সকাল থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে উপজেলা সাবরেজিস্ট্রার মাসুদ রানার পদত্যাগের এক দফা দাবিতে সাব রেজিস্ট্রার অফিস চত্বরে বিক্ষোভ মিছিল করে ছাত্ররা।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারী ছাত্ররা বলেন, রেজিস্ট্রি অফিসের প্রায় সবাই দুর্নীতিগ্রস্ত। সাধারণ মানুষকে জিম্মি করে যোগসাজসের মাধ্যমে হাতিয়ে নেওয়া হচ্ছে কোটি কোটি টাকা। বাংলাদেশ এখন স্বাধীন হয়েছে। তাই আর কোন সিন্ডিকেট থাকবে না। আমারা সাব রেজিস্ট্রারের পদত্যাগ চাই।

তাদের আন্দোলনের মুখে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি), শিমুল আক্তার সাব রেজিস্ট্রার মাসুদ রানাকে প্রত্যাহারের ঘোষণা দেন। উপজেলা সাবরেজিস্ট্রার মাসুদ রানা বলেন, আমি কোন দুর্নীতি করিনি।

আমি মানুষের সেবা পেতে যাতে ভোগান্তিতে পড়তে না হয় তার জন্য সব সময় চেষ্টা করেছি। অথচ আমাকে নিয়ে একটি মহল ষড়যন্ত্র করে কিছু ছাত্রদের দিয়ে এগুলো করাচ্ছে। আমি পদত্যাগ করিনি তারপরও আমি ছাত্রদের দাবির মুখে স্বেচ্ছায় বদলির জন্য আমার উর্ধ্বতন কতৃপক্ষকে লিখিতভাবে জানিয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS