ভিডিও

সিরাজগঞ্জে তিনটি অস্ত্র ও ১৯ রাউন্ড কার্তুজ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০২:৫৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৪:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর থানা পুলিশ ও যৌথ বাহিনীর অভিযানে পৌর এলাকার গুচ্ছগ্রামে অভিযানে চালিয়ে তিনটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। এ  ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে কেউ গ্রেফতার হয়নি। 

আজ সোমবার (৯ সেপ্টেম্বর) শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ সবুজ রানা সাংবাদিকদের জানান, গোপন সংবাদেরভিত্তিতে গত রবিবার বিকেলে শাহজাদপুর পৌর এলাকার পাড়কোলা গুচ্ছ গ্রামে যৌথ বাহিনীর অভিযান চালিয়ে মৃত মকবুল হোসের ছেলে নজরুল ইসলামের (৬০) ঘর থেকে একটি ওয়ান শুটার পাইপগান ও ছয় রাউন্ড কার্তুজ, শফিকুল ইসলামের ছেলে শাহাদতের (২৬) একটি ওয়ান শুটার পাইপগান সাত রাউন্ড কার্তুজ এবং সোলেমানের ছেলে ছামাদ আলীর (৩৭) শয়ন কক্ষে থেকে একটি ওয়ান শুটার পাইপগান ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তবে তিনজনের কাউকে আটক করা সম্ভব হয়নি। এগুলো সব অবৈধ অস্ত্র। তারা অভিযানের খবর পেয়ে পালিয়ে যায়। তিন জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS