ভিডিও

মসজিদের সিঁড়িতে মিললো সাবেক এমপি হেনরী ও তার স্বামীর শটগান

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৩:০৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০১:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : সিরাজগঞ্জে নির্মাণাধীন একটি মসজিদের সিঁড়ি থেকে পুলিশের উদ্ধার করা অস্ত্র দুটি সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সদ্য সাবেক সংসদ সদস্য জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান শামীম তালুকদার লাবুর বলে জানিয়েছে পুলিশ। গতকাল রোববার (৮ সেপ্টেম্বর) মসজিদ থেকে উদ্ধার হওয়া অস্ত্রগুলোর মধ্যে রয়েছে দু’টি শটগান, যার একটি অত্যাধুনিক। এছাড়াও রয়েছে দুটি ম্যাগাজিন ও ১৬ রাউন্ড গুলি।

আজ সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, রোববার সকালে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকোচা এলাকায় একটি নির্মাণাধীন মসজিদের সিঁড়িতে অস্ত্র দেখে মুসল্লিরা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যাগাজিন ও গুলিসহ দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে থানা নিয়ে আসে। দুটি শটগানের মধ্যে একটি খুবই অত্যাধুনিক। পরে যাচাই-বাছাইয়ের পর শটগান দুটির মালিককে শনাক্ত করা হয়েছে। অস্ত্র দুটি সাবেক এমপি জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামীম তালুকদার লাবুর। 

ওসি আরও বলেন, সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী ৩ সেপ্টেম্বরের মধ্যে অস্ত্র জমা না দেওয়ায় শটগান দুটির লাইসেন্স বাতিল হয়ে গেছে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS