ভিডিও

পাবনার সুজানগরে অবৈধ বালু উত্তোলন বন্ধে পদ্মা নদীতে অভিযান

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০১:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : সুজানগরে পদ্মা নদী থেকে অবৈধ বালু উত্তোলন বন্ধে অভিযান পরিচালিত হয়েছে। আজ সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর রাশেদুজ্জামান রাশেদের নেতৃত্বে সুজানগর থানা পুলিশের একটি দল পদ্মা নদীর সাতবাড়ীয়া, ভায়না, মানিকহাট এবং নাজিরগঞ্জ ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে ওই অভিযান পরিচালনা করেন।

সুজানগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন জানান, কতিপয় বালুখেকো পদ্মা নদীর হাজারবিঘা, সাতবাড়ীয়া, গুপিনপুর, রাইপুর, মালিফা, নাজিরগঞ্জ, বড়খাপুর এবং হাসামপুর এলাকা থেকে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে শক্তিশালী ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করছে মর্মে এলাকাবাসী সুজানগর থানা পুলিশকে খবর দেয়।

থানা পুলিশ ওই খবরের ভিত্তিতে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর রাশেদুজ্জামান রাশেদের নেতৃত্বে পদ্মা নদীর ওই সকল পয়েন্টে অভিযান পরিচালনা করে। তবে অভিযানকালে কোথাও বালু উত্তোলন করতে দেখা যায় না। অবৈধ বালু উত্তোলন বন্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে থানার অফিসার ইনচার্জ জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS