ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলন করায় দু’জনের কারাদন্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৮:৩৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০১:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে বাঙালি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুই জনকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। কারাদন্ড প্রাপ্তরা হলেন-সোনাতলা উপজেলার জোরগাছা ইউনিয়নের নওদাবগা গ্রামের পিন্টু মিয়ার ছেলে নাসিম মিয়া (২১) ও একই ইউনিয়নের নওদাবগা বুড়িতলা গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে শাহীন মিয়া (৩৫)।

গতকাল রোববার সন্ধ্যায় এই রায় দেন সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমান। উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার নারচী ইউনিয়নের পোড়া পাইকর সলুর ঘাটসংলগ্ন এলাকায় বাঙালি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন এবং তা বিক্রি করতো নাসিম ও শাহীন।

সেখানে গতকাল রোববার সন্ধ্যায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান। অভিযান পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলন করায় তাদের প্রত্যেককে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ বিষয়ে তৌহিদুর রহমান বলেন, অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে সাজাপ্রাপ্ত আসামিদের বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। উপজেলার যেখানেই অবৈধভাবে বালু উত্তোলন করা হবে, সেখানেই অভিযান পরিচালনা করে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS