ভিডিও

আত্মগোপনে বগুড়া পৌরসভার ৯ কাউন্সিলর : সেবা বিঘ্নিত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ১২:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া পৌরসভার ৯ কাউন্সিলর একমাস ধরে আত্মগোপনে রয়েছেন। এই কাউন্সিলররা আত্মগোপনে থাকায় সংশ্লিষ্ট ওয়ার্ডের জনগণ কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। জানা গেছে, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর দলের বেশিরভাগ নেতাকর্মী আত্মগোপনে চলে যান।

গত এক মাস আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রকাশ্য দেখা যাচ্ছে না। একই ভাবে আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলররাও আত্মগোপনে চলে যাওয়ায় তাদেরও দেখা যাচ্ছে না।

আত্মগোপনে চলে যাওয়ায় গত ২৮ আগস্ট বগুড়া পৌরসভার সভায় ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মতিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ শেখ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আল মামুন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. রফিকুল ইসলাম রফিক, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. আমিন আল মেহেদী ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. লুৎফর রহমানকে ছাড়াই হয়েছে সভা।

কাউন্সিলরদের অনুপস্থিতি প্রসঙ্গে পৌরসভার প্যানেল মেয়র পরিমল চন্দ্র দাস জানান, পৌরসভার আইন অনুযায়ী পর পর তিন সভায় কোন কাউন্সিলর অনুপস্থিত থাকলে তার পদ স্থগিত  থাকবে। যে সব কাউন্সিলর আত্মগোপনে আছেন তারা চেষ্টা করছেন ওই অবস্থাতেই মানুষের সেবা দিতে। তিনি আরও বলেন, যারা সভায় আসেননি তারা ছুটির দরখাস্তও দেননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS