ভিডিও

বরিশালে হাসপাতালের সিঁড়ির নিচ থেকে নবজাতক উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৯:১০ রাত
আমাদেরকে ফলো করুন

বরিশালের বানারীপাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিবির্ভাগের সিঁড়ির নিচ থেকে অজ্ঞাতপরিচয় এক নবজাতক উদ্ধার করেছেন নার্সরা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়ির নিচে নবজাতকের কান্না শুনে নার্সরা তাকে উদ্ধার করে।

হাসপাতালে পরিচয়হীন ফুটফুটে কন্যা নবজাতক পাওয়ার খবরে সেখানে শত শত উৎসুক জনতা ভিড় করেন। তারা নবজাতককে ফেলে যাওয়া বাবা-মাকে ধিক্কার জানান। নার্সসহ অনেকেই নবজাতকটিকে দত্তক নেওয়ারও আগ্রহ প্রকাশ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ফাহিম আরিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, নবজাতককে হাসপাতালের বহিঃবিভাগের সিঁড়ির নিচে পেয়ে তাৎক্ষণিক ইউএনওকে অবহিত করা হয়। নবজাতক সুস্থ রয়েছে এবং স্বাস্থ্য কমপ্লেক্সের মিডওয়াইফ আফরোজা তাকে মাতৃস্নেহে দুগ্ধ পান করিয়েছেন। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ডা. অন্তরা হালদার বলেন, হাসপাতালে নবজাতক পাওয়ার খবর পেয়ে সেখানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা পার্থ সারথী দেবীকে পাঠানো হয়। নবজাতককে এদিন বিকালে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন আগৈলঝাড়ায় ছোট মনি নিবাস (বেবি হোম) পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS