ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আশামনি হত্যাকান্ডের আসামি মাসুদকে টঙ্গী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৯:৪৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৯:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে আশামনি (১৫) নামের এক কিশোরীর হত্যাকান্ডের সাথে জড়িত এজাহারভুক্ত আসামি মিজানুর রহমান মাসুদকে গাজীপুরের টঙ্গী এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রোববার রাতে গাজীপুরের টঙ্গীর লতিফ ম্যানসন থেকে তাকে গ্রেপ্তার করে। এর আগে গত ৩১ আগস্ট গোবিন্দগঞ্জ থানার পুলিশ নিহত আশামনির প্রতিবেশী প্রধান সন্দেহভাজন মাসুদের বাবা রাজা মিয়াকে আটক করেছিল।

গত ১ সেপ্টেম্বর আশামনির পিতা আশরাফুল ইসলাম বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় নির্যাতনের পর হত্যার অভিযোগে এনে মিজানুর রহমান মাসুদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে র‌্যাব-১৩ এর একটি অভিযানিক দল আসামি গ্রেপ্তারে তৎপরতা শুরু করে।

র‌্যাব-১৩ সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া উইং সালমান নুর আলম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মামলার আসামি মিজানুর রহমান মাসুদ লাশ উদ্ধারের পর থেকে আত্মগোপন করেছিল। পরে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে র‌্যার-১ এর সহায়তায় তাকে গ্রেপ্তার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

গত ৩০ আগস্ট রাত ৮টার দিকে বিদ্যুতের লোডশেডিং হলে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় ফকিরপাড়া গ্রামের আশরাফুল ইসলামের কিশোরী মেয়ে আশামনি অন্যদের সাথে বাড়ির বাইরে বের হয়। কিছু সময় পরে তাকে দেখতে না পেয়ে সবাই খোঁজাখুঁজি করতে থাকে।

এ অবস্থায় গত শনিবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী একটি বাঁশঝাড়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজন ও প্রতিবেশীরা। পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS