ভিডিও

বান্দরবানে ব্যাংক ডাকাতিতে জড়িত কেএনএফ সদস্য আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:৩৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বান্দরবানে থানচির শাহজাহান পাড়া টিওবির এলাকায় বিজিবির একটি দল অভিযান চালিয়ে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনার সাথে জড়িত রাম জা থাং পাতেং (৪০) নামে এক কেএনএফ সদস্যকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে তাকে আটক করে।

থানচির বলিপাড়া ব্যাটালিয়নের (৩৮ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল তৈমুর হাসান খাঁন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আটক রাম জা থাং পাতেং থানচি সদর শাহজাহান পাড়ার সাপখোব এর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গত ৩ এপ্রিল থানচি সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনার সাথে জড়িত এক কেএনএফ সদস্য থানচিতে বিজিবির শাহজাহানপাড়া টিওবির এলাকায় একটি বাড়িতে অবস্থান করছে। পরে রাতেই ব্যাটালিয়ন কমান্ডারের দিকনির্দেশনায় অবস্থানরত বাড়িটি ঘেরাও করে। রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে অভিযান পরিচালনা করে বসতঘরের খাটের নিচ থেকে রাম জা থাং পাতেং নামে এক কেএনএফ সদস্যকে আটক করা হয়।

আটক কেএনএফ সদস্যকে বলিপাড়া ব্যাটালিয়ন সদরে নিয়ে আসা হয়েছে। তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর নিকট হস্তান্তর করা হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। 

উল্লেখ্য, গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। সশস্ত্র সংগঠন কেএনএফ এ ঘটনা ঘটিয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে। সন্ত্রাসীদের গ্রেপ্তার, অস্ত্র ও টাকা উদ্ধারের অভিযানে অংশ নিচ্ছেন সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। অভিযান সমন্বয় করছে সেনাবাহিনী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS