ভিডিও

বগুড়ার শিবগঞ্জে বুড়িগঞ্জহাটের জায়গা দখল নিয়ে অফিস ঘর নির্মাণের অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জের বুড়িগঞ্জ বিলহামলা হাটের দেড় শতক সরকারি খাস জায়গায় প্রভাবশালী কর্তৃক দখল নিয়ে ব্যক্তিগত অফিস ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলা নির্বাহি অফিসার বরাবরে অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ঐতিহ্যবাহী বুড়িগঞ্জ বিলহামলা হাটের সরকারি দেড় শতক খাস জায়গায় প্রভাবশালী ব্যক্তিগত অফিস ঘরের  নামে অবৈধভাবে দখল করে টিন দ্বারা ঘর নির্মাণ করেছেন উত্তর বিলহামলা গ্রামের দুলু মিয়ার ছেলে সবুজ মিয়া, সুমন মিয়া।

এঘটনায় দ্রুত উচ্ছেদ চেয়ে ব্যবসায়ী ও এলাকাবাসীরা গতকাল বুধবার উপজেলা প্রশাসনসহ সরকারি বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দাখিল করেছেন। এ ব্যাপারে বুড়িগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, হাটের সরকারি জায়গা দখল করে নেয়া অত্যন্ত দু:খজনক ব্যাপার।

এতে হাটের জায়গা সংকোচিত হয়েছে। আবার হাটের জায়গা বেদখল হলে পণ্য সামগ্রী কেনাবেচা করতে সমস্যার সম্মুখীন হতে হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS