ভিডিও

প্রতিবেশী হত্যার ঘটনায় মা-বাবাসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীকে হত্যার দায়ে একই পরিবারের তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।  চট্টগ্রামের সীতাকুণ্ড থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলার এই তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ফেনীর ছাগলনাইয়া থানার দুর্গাপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- আবুল মুনছুর ওরফে মিলন (৩০), তার বাবা মো. মামুন (৬৫) এবং মা নুরুন্নাহার বেগম ওরফে মিনা (৫০)। তাদের বাড়ি সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের হাক্কানী বাড়ির দক্ষিণ বগাচতর এলাকায়।

র‍্যাব জানায়, ভুক্তভোগী মোহাম্মদ সুমন (৩৮) সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বাসিন্দা। দীর্ঘদিন ধরে একই এলাকার আবুল মুনছুর মিলনদের সঙ্গে জমি নিয়ে তাদের বিরোধ চলছিল। গত ৮ আগস্ট অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে ভুক্তভোগী সুমনের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় ভুক্তভোগীকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ওই হাসপাতালে আইসিইউ বেড খালি না থাকায় তাকে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ১০ আগস্ট রাত সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় সুমন মারা যান।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. শরীফ উল আলম বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় সীতাকুণ্ড থানায় মামলা হয়। আসামিরা এলাকা ছেড়ে আগেই পালিয়ে যায়। একপর্যায়ে তাদের অবস্থান শনাক্ত হয় ফেনীর ছাগলনাইয়া উপজেলায়। বৃহস্পতিবার রাতে সেখানে অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS