ভিডিও

পথচারীকে মোটরসাইকেল আরোহীর ধাক্কা, নিহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০২:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  চুয়াডাঙ্গার দামুড়হুদায় তিন বন্ধু মিলে মোটরসাইকেলে ঘুড়তে বেড়িয়ে দুর্ঘটনায় বাদশা (২০) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় এক পথচারীসহ মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহী আহত হয়েছেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জয়রামপুর কাঠালতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাদশা চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের চকপাড়ার সাইফুল ইসলামের ছেলে। তিনি আলমডাঙ্গা সরকারি কলেজের এইচএসসির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেন বলেন, বাদশাসহ তিনজন এক মোটরসাইকেলে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে যাচ্ছিলেন। বাদশা মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। তারা জয়রামপুর কাঠাতলা নামক স্থানে পৌঁছালে রাস্তা পারাপার হওয়া এক পথচারীর সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনজনই ছিটকে পাকা রাস্তার ওপর পড়ে গুরুতর আহন হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক বাদশাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়োজিত সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরাফাত ইসলাম বলেন, জয়রামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় বাদশা নামে এক যুবক নিহত হয়েছেন। সদর হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS