ভিডিও

কক্সবাজারে জোয়ারের পানিতে অজ্ঞাত ৩ জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:১১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কক্সবাজারের ইনানী পাটুয়ারটেক থেকে অজ্ঞাত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ ছাড়া শহরের সমিতি পাড়া থেকে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় মেলেনি।

এ তথ্য নিশ্চিত করেছেন বিচ কর্মীর ইনচার্জ মাহবুব।

তিনি জানান, ইনানীর পাটুয়ার টেক বিচের কাছে জোয়ারের পানির সঙ্গে দুইজনের মরদেহ ভেসে আসে। তবে তাদের পরিচয় মেলেনি। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হচ্ছে। এর আগে শহরের সমিতি পাড়া থেকে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তারা কোনো ট্রলারের জেলে।

কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আতাউল গনি ওসমানী বলেন, ইনানীতে দুইজনের মরদেহ ভেসে এসেছে। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হচ্ছে। এর আগে সমিতি পাড়া থেকেও একজনের মরদেহ উদ্ধার করা হয়। দুই দিনে মোট চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কক্সবাজার শহরের লাবণী পয়েন্টের কাছাকাছি বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে ২৩ জেলেসহ এফবি রশিদা নামের একটি ট্রলারডুবির ঘটনা ঘটে। এতে জামাল নামের এক জেলে নিহত হন। জীবিত অবস্থায় ১৯ জনকে উদ্ধার করে সম্ভব হলেও তিন জেলে নিখোঁজ ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS