ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় আড্ডা দিতে নিষেধ করায় বহিরাগতদের হাতে কলেজ ছাত্র প্রহৃত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০১:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলার মর্তুজাপুর কলেজ ক্যাম্পাসে আড্ডা দিতে নিষেধ করায় বহিরাগতদের হাতে একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র মারুফ হোসেন প্রহৃত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে।

জানা গেছে, উপজেলার জিয়ানগর ইউনিয়নের মুর্তুজাপুর কলেজে ক্লাস চলাকালে বেশ কিছুদিন ধরে ক্যাম্পাসে বহিরাগত ছেলেরা আড্ডা দিয়ে আসছিলো। দু’দিন আগে এ বিষয়ে একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র মারুফ হোসেন তাদেরকে ক্লাশ চলাকালে ক্যাম্পাসে আড্ডা দিতে নিষেধ করে।

এর জের ধরে আজ রোববার (১৫ সেপ্টেম্বর) মারুফ হোসেন কলেজ ক্যাম্পাসে আসার সময় কলেজের কাছেই পূর্ব পরিকল্পিতভাবে বহিরাগত যুবকরা তার পথ রোধ করে এলোপাথারিভাবে মারপিট করতে থাকে। তার চিৎকারে কলেজের অন্যান্য শিক্ষার্থীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও বহিরাগত একজনকে আটক করে অধ্যক্ষের অফিস কক্ষে নিয়ে যায়।

কলেজের অধ্যক্ষ শামসুন নাহার জানান, কলেজ চলাকালে বহিরাগতদের ক্যাম্পাসে আড্ডা দেওয়া নিষেধ রয়েছে। কলেজের সাবেক কয়েকজন ছাত্র এই নিষেধাজ্ঞা অমান্য করে কলেজ চলাকালে ক্যাম্পাসে বসে আড্ডা দিয়ে আসছিলো।

এতে একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র মারুফ হোসেন তাদেরকে নিষেধ করে। এর জের ধরেই ওই ছাত্র মারপিটের শিকার হয়। কলেজের শিক্ষার্থীরা একজন সাবেক শিক্ষার্থী মুন হোসেনকে আটক করে। এতে উত্তেজনার সৃষ্টি হয়। পরে সেনাবাহিনীসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয়ের মধ্যে ঘটনাটির মিমাংসা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS