ভিডিও

ভোলায় অভিযানে অস্ত্রসহ ইউপি সদস্য আটক 

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৩:৪৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ১১:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে যৌথ বা‌হিনীর অভিযা‌নে বিপুল প‌রিমাণ দেশীয় অস্ত্রসহ ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান ‌মিয়াজি ও তার ছেলে মিরাজসহ সাতজন‌কে আটক করা হ‌য়ে‌ছে। গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) এ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তা‌দের আটক করা হয়। 

আটক ইউপি সদস্য মিজানুর রহমান চরসামাইয়া ইউনিয়ন যুবলীগ ও ও তার ছেলে মিরাজ ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন বলে জানা গেছে। 

এ বিষয়ে সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কোস্টগার্ড দ‌ক্ষিণ জোনের স্টাফ অফিসার (অপা‌রেশন) লে. কমান্ডার সালাউদ্দিন র‌শিদ তানভীর প্রেস ব্রিফিংয়ে জানান, বেশ কিছু‌দিন ধ‌রে চরসামাইয়া ইউনিয়নে মিজানুর রহমান মিয়াজীর নেতৃ‌ত্বে এক‌টি সন্ত্রাসী দল স্থানীয়‌দের  জি‌ম্মি ক‌রে চাঁদাবাজি, জ‌মি দখলসহ বি‌ভিন্ন অপকর্ম প‌রিচালনা ক‌রে আস‌ছিল।  বিষয়‌টি কোস্টগার্ডকে  ভু‌ক্ত‌ভো‌গীরা জানালে তাদেরকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

তিনি জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে রাত ৩টার দি‌কে কোস্টগার্ড, নৌবা‌হিনী ও পু‌লিশ সদস্যরা অভিযান চা‌লি‌য়ে মিজানুর রহমান মিয়াজী ও তার সহ‌যোগীসহ ৭ জন‌কে ২৫ টি দেশীয় অস্ত্র এবং ৮‌টি কা‌ঠের বাটামসহ আটক করে। তাদের বিরু‌দ্ধে আইনগত ব্যবস্থা গ্রহ‌ণের জন্য ভোলা সদর ম‌ডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS