ভিডিও

বগুড়ার শেরপুরে সড়কে গাছ ফেলে মহিষবোঝাই ট্রাক ডাকাতি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে একটি আঞ্চলিক সড়কে গাছ ফেলে মহিষবোঝাই ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। ট্রাকের চালক-হেলপার ও ব্যবসায়ীদের অস্ত্রের মুখে জিম্মি করে সংঘবদ্ধ ডাকাত দল ১০টি মহিষসহ ট্রাকটি লুট করে নিয়ে যায়।

এছাড়া একই সময়ে আরও বেশ কয়েকটি অটোরিকশা আটকে যাত্রীদের কাছ থেকে টাকা-পয়সা লুটে নেওয়া হয়। এ ঘটনায় গতকাল সোমবার সন্ধ্যায় ভুক্তভোগীদের পক্ষ থেকে শেরপুর থানায় মামলা করা হয়েছে। এর আগে রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শেরপুর-রানীরহাট আঞ্চলিক সড়কের সুখানগাড়ী নামকস্থানে এই ডাকাতির ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গোদারবাগ এলাকার তোজাম্মেল হক ও তার ভাই শাজাহান আলী রাজশাহী শহরের একটি হাট থেকে ১৩ লাখ ৫৭ হাজার টাকা দিয়ে ১০টি মহিষ কেনেন। এরপর ট্রাকে (সিরাজগঞ্জ ১১-০২৩৭) তুলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন।

পথিমধ্যে মহিষসহ তাদের বহনকারী ট্রাকটি আঞ্চলিক সড়কটির সুখানগাড়ী এলাকায় পৌঁছলে গাছ ফেলে ট্রাকের গতিরোধ করা হয়। এসময় ডাকাত দলের বেশ কয়েকজন সশস্ত্র সদস্য ট্রাকের চালক-হেলপারকে ভয়ভীতি ও মারধর করে চাবি ও মুঠোফোন কেড়ে নেন।

সেই সঙ্গে তাদেরকে ট্রাক থেকে নামিয়ে ডাকাত দলের একজন চালকের আসনে বসেন। এরপর ট্রাকে থাকে ব্যবসায়ী তোজাম্মেল হক, ভাই শাজাহান আলী ও আরও দু’জন স্বজনকে জোরপূর্বক ট্রাক থেকে ফেলে দিয়ে মহিষবোঝাই ট্রাকটি নিয়ে মির্জাপুর বাজারের দিকে চলে যান।

মামলার বাদি তোজাম্মেল হক বলেন, এই ডাকাতির আগে সড়কে গাছ ফেলে আরও বেশ কয়েকটি সিএনজি চালিত অটোরিকশার গতিরোধ করা হয়। সেইসঙ্গে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয় তারা। একপর্যায়ে মহিষবোঝাই ট্রাকটি নিয়ে তারাও সশস্ত্র ডাকাত দলের কবলে পড়েন।

শেরপুর থানার দায়িত্বে থাকা এসআই রবিউল ইসলাম বলেন, এই ঘটনায় মামলা নেওয়া হয়েছে। ঘটনাটি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যেই খোয়া যাওয়া মালামাল এবং ওই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা সম্ভব হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS