ভিডিও

নওগাঁর নিয়ামতপুরে খাস পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে মারামারি, আহত ২

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৫:৫০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৫:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে খাস খতিয়ানভুক্ত একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে মারামারি ও প্রতিপক্ষের আঘাতে ২ জন আহত হয়েছেন। আহতদের নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ বিষয়ে নিয়ামতপুর থানায় ১৪ জনকে নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর বাবা মোনাঈম বাশীর।

নিয়ামতপুর থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাড়ইল ইউনিয়নের ধাঐল গ্রামে মোনাঈম বাশীরের সম্পত্তির পাশে ধাঐল মৌজায় দাগ নাম্বার ৫৪১ পুকুরের আয়তন ০.৩৯ শতাংশ একটি খাস পুকুরে মোনাঈম বাশীর মাছ চাষ করে।

গত রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে মোনাঈম বাশীরের ছেলে মতিউর রহমান (হান্নান) ও নাতী সাকিব জমি দেখার জন্য মাঠে গেলে দেখতে পায় প্রতিপক্ষ আকবর আলী, সাইদুর ইসলাম, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, ফরিদ, মোহাম্মদ আলী, হাসান আলী, আশরাফুল ইসলাম, ইমান আলী, আব্দুস সাত্তার, নূর, রুহুল আমিন, ওবাইদুল হক, কামাল হোসেন বেআইনিভাবে জোরপূর্বক উক্ত পুকুরে হতে মাছ উত্তোলন করতে যায়।

এসময় হান্নান ও সাকিব উভয়কে পুকুর থেকে মাছ ধরতে নিষেধ করলে প্রতিপক্ষরা তাদের ওপর ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র লোহার রড, বাঁশের লাঠি, হাসুয়া নিয়ে এলোপাতাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। প্রতিপক্ষ আকবর আলী, সাইদুল ইসলাম ও শরিফুল ইসলাম ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে শ্বাসরুদ্ধকর করার চেষ্টা করে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আল মাহমুদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS