ভিডিও

বগুড়ার সোনাতলায় বিএনপি অফিসে হামলার ঘটনায় শিল্পপতি শ্যামলসহ ১৩০ জনের বিরুদ্ধে মামলা 

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৮:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় ৯ বছর আগে বিএনপি’র অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় শিল্পপতিসহ ১৩০ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত সোমবার বিএনপি’র নেতা ও সাবেক পৌর কাউন্সিলর জহুরুল ইসলাম শেফা বাদি হয়ে ওই মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের প্রায় দুই শতাধিক নেতাকর্মির একটি বহর পৌর সদরের মাদ্রাসা মোড়ে উপজেলা বিএনপি’র অফিসের সামনে ককটেল বিস্ফোরন ঘটানোর পর বিএনপি অফিসে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এতে অভিযুক্তরা প্রায় ৪ লাখ ৮৫ হাজার টাকার ক্ষতিসাধন করে।

মামলায় অন্যতম আসামি হলেন, ২০২৪ সালের ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) নির্বাচনী এলাকার সংসদ সদস্য পদপ্রার্থী ও আওয়ামীলীগ কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও শিল্পপতি কৃষিবিদ কে এসএম মোস্তাফিজুর রহমান শ্যামল, সালেক সোলার পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ছালেক উদ্দিন।

ওই মামলায় আরও যাদের আসামি করা হয়েছে তারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, দলের সাধারণ সম্পাদক ও ড. এনামুল হক ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মালেকসহ ১৩০ জন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মি।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি বাবু কুমার সাহা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ৯ বছর আগে ২০১৫ সালে ১০ ফেব্রুয়ারি অভিযুক্ত আসাামিরা বিএনপি’র অফিসে হামলা চালিয়ে ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাট, ককটেল বিস্ফোরণ ঘটায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS