ভিডিও

রংপুর জেলায় ৮৩৫টি মন্ডপে চলছে দুর্গাপূজার আয়োজন

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৭:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : রংপুর জেলার আট উপজেলার ৮৩৫টি পূজা মন্ডপে এবার শারদীয় দুর্গা উৎসব পালিত হবে বলে জানিয়েছেন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ। শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপনে নিরাপত্তা ব্যবস্থাসহ সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে প্রশাসন ও মন্ডপ কমিটি।

জেলা পুলিশ ও রংপুর মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা যায়, নগরীর ৩৩টি ওয়ার্ডে ১৫২টি পূজা মন্ডপে শারদীয় দুর্গা উৎসব পালিত হবে। এছাড়া জেলার ৮ উপজেলায় স্থায়ী ও অস্থায়ী মিলিয়ে ৬৮৩টি মন্ডপে পূজা উদযাপিত হবে। এরমধ্যে কোতয়ালী থানাধীন ৬৮টি, গঙ্গাচড়ায় ৯৫টি, তারাগঞ্জে ৪৭টি, বদরগঞ্জে ১২৩টি, মিঠাপুকুরে ১০৬টি, পীরগঞ্জে ১০৫টি, পীরগাছায় ৭৩টি ও কাউনিয়ায় ৬৬টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। 
রংপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ শরীফ উদ্দিন বলেন, শান্তিপূর্ণ পরিবেশে হিন্দুধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মন্ডপ কমিটির সাথে আলোচনা করে নিরাপত্তার নানা বিষয়ে আলোচনা হয়েছে। উৎসবমুখর পরিবেশে উৎসব পালিত হবে বলে আশা প্রকাশ করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS