ভিডিও

গাইবান্ধার সাদুল্লাপুরে ৯১ টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৩৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় এবার ৯১ টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এসব মন্ডপে এবার আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করবেন ৪৮০ জন আনসার ও ভিডিপি সদস্য। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) সাদুল্লাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওইসব সদস্যদের বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন, পলাশবাড়ী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নুর আলম, সাদুল্লাপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোসা. ফজিলা খাতুন, মনিটরিং শাখার মাঠকর্মী রাধেশ চন্দ্র, উপজেলা প্রশিক্ষক নুরন্নবী মন্ডল ও আনজুয়ারা বেগম। বাছাই কার্যক্রমে সাদুল্লাপুর উপজেলার ১১টি ইউনিয়ন থেকে আনসার ও ভিডিপির সদস্যরা অংশগ্রহণ করে।

তাদের মধ্যে থেকে পিসি, এপিসি ও সাধারণ নারী-পুরুষ সদস্য প্রাথমিকভাবে বাছাই করা হয়। সাদুল্লাপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছ: ফজিলা খাতুন ও প্রশিক্ষক নুরন্নবী মন্ডল বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যাতে তাদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসবমূখর পরিবেশে পালন করতে পারে, সে ব্যাপারে আইন-শৃঙ্খলা রক্ষায় আমাদের সদস্যরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন।

সাদুল্লাপুর থানার ওসি শফিকুল ইসলাম বলেন, এবার ৯১ টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এ সংখ্যা কম-বেশিও হতে পারে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS