ভিডিও

গাইবান্ধার ফুলছড়িতে জমি নিয়ে বিরোধ কেটে ফেলা হলো ক্ষেতের ধান

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে চার বিঘা জমির আমন ধান কেটে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল শুক্রবার সকালে গজারিয়া ইউনিয়নের কাতলামারী গ্রামে ঘটনাটি ঘটে। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

ক্ষতিগ্রস্ত কৃষকরা হলেন, কাতলামাড়ী গ্রামের আব্দুল রহিম মধুর ছেলে নুর ইসলাম, বছির উদ্দিন ব্যাপারির ছেলে রমজান আলী, আব্দুল ওয়াহেদের ছেলে উজ্জ্বল ব্যাপারি। এ ঘটনায় প্রতিপক্ষের জাহিদুল ইসলাম, জাকির ইসলাম, রুহুল আমিন, রতন ব্যাপারি, আনোয়ার হোসেন, মেহেদীসহ ১১ জনের বিরুদ্ধে ফুলছড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

কৃষক উজ্জ্বল ব্যাপারি বলেন, গতকাল শুক্রবার সকালে জাহিদুল ইসলাম, জাকির ইসলাম, রুহুল আমিন, রতন ব্যাপারি, আনোয়ার হোসেন, মেহেদীসহ তার লোকজনেরা অজ্ঞাতনামা পাওয়ারট্রিলার চালকসহ তার জমির সম্পূর্ণ ধান বিনষ্ট করে দিয়েছে। এসময় বাধা দিলে তাকে প্রাণে মেরে ফেলার ভয়ভীতি ও হুমকি দেয়। কৃষক রমজান আলী বলেন, ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে। পরে ক্ষতিগ্রস্ত জমি পরিদর্শন করেন ফুলছড়ি থানা পুলিশের কর্মকর্তারা।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজিফুজ্জামান বসুনীয়া জানান, কৃষকদের অভিযোগের পরিপ্রেক্ষিত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় অভিযোগ দায়ের করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS