ভিডিও

নারায়ণগঞ্জে মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যার একমাত্র আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

আজ রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা এই রায় ঘোষণা করেন। রায়ে সন্তোষ প্রকাশ করেছে রাষ্ট্রপক্ষ।

দণ্ডপ্রাপ্ত আসামির নাম আল জোবায়ের স্বপ্নীল (২৮)। তিনি শহরের পাইকপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০২২ সালের ১ মার্চ নিতাইগঞ্জের ডালপট্টি এলাকায় মাতৃসদন নামের একটি বাড়ির ৬ তলার ফ্ল্যাটে ডাকাতি করতে ঢুকে জোবায়ের। সেখানে মা রুমা চক্রবর্তী (৪৬) ও মেয়ে ঋতু চক্রবর্তীকে (২২) ছোড়া দিয়ে কুপিয়ে হত্যা করেন তিনি। পালাতে না পেরে ফ্ল্যাটের ভেতরেই বসে থাকেন। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

২০২৩ সালের জানুয়ারিতে মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করে তদন্তকারী সংস্থা ডিবি। রোববার এই মামলার রায় ঘোষণা করেন আদালত।

রায়ে সন্তোষ প্রকাশ করে বাদী রাম প্রসাদ চক্রবর্তী বলেন, আমি এই রায়ে সন্তুষ্ট। এই খুনি আমার পুরো পরিবারকে শেষ করে দিয়েছে। আমার স্ত্রীকে হত্যা করেছে। সন্তানসম্ভবা মেয়েকে হত্যা করেছে। আমি আইন উপদেষ্টার কাছে অনুরোধ করব, দ্রুত যেন এই রায় বাস্তবায়ন করে।

রাষ্ট্রপক্ষের অতিরিক্ত কৌঁসুলি আব্দুর রহিম বলেন, ২২ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে মামলার একমাত্র আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আমরা এই রায়ে সন্তোষ প্রকাশ করছি। মূলত আসামি দস্যুতা করতে গিয়ে এই হত্যাকাণ্ড ঘটায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS