ভিডিও

পাথরের ট্রাকে মিলল ৪ কোটি টাকার ভারতীয় শাড়ি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রায় চার কোটি টাকা মূল্যের ভারতীয় শাড়ি ও থ্রিপিস জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রবিবার (২২ সেপ্টেম্বর) ভোর রাতে চান্দুরা এলাকা থেকে এসব পণ্য বহনকারী ট্রাক আটক করা হয়।

ট্রাকের ওপরে পাথর দিয়ে ড্রাম ও বস্তায় ভরে অভিনব কায়দায় পাচারকালে এসব শাড়ি-থ্রিপিস জব্দ করা হয়। প্রায় ছয় কিলোমিটার ধাওয়া করে ট্রাকটি আটকের পর এতে তল্লাশি চালিয়ে ওই বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি-থ্রিপিস পাওয়া যায়।

বিজিবি সূত্র জানায়, ধারণা করা হচ্ছে, শারদীয় দুর্গোৎসবকে কেন্দ্র করে একটি চক্র চোরাই পথে এসব শাড়ি-থ্রিপিস এনে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বিজিবি-২৫ ব্যাটালিয়নের (সরাইল ব্যাটালিয়ন) অধিনায়ক লে. কর্ণেল ফারাহ মোহাম্মদ ইমতিয়াজ সাংবাদিকদের জানান, ঢাকা-সিলেট মহাসড়কে বিজয়নগর এলাকায় পণ্যবাহী একটি ট্রাক বিজিবির নির্দেশনা অমান্য করে দ্রুত গতিতে চলে যাওয়ার চেষ্টা করে।

এ সময় বিজিবির টহল দল ছয় কিলোমিটার পর্যন্ত গিয়ে চান্দুরা এলাকা থেকে ট্রাকটিকে আটক করে। 

 

এ সময় ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। পাথরের স্তরে লুকানো আনুমানিক চার কোটি টাকা মূল্যর ভারতীয় শাড়ি-থ্রিপিস উদ্ধার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS