ভিডিও

সিরাজগঞ্জের রায়গঞ্জে বাড়ির সীমানার দখল নিয়ে সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৮:৫৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৮:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে দুই গ্রুপের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আরও নারী-পুরুষসহ মোট ৭ জন আহত হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের জানকিগাঁতী গ্রামের মৃত শাহেব আলীর ছেলে রফিকুল ইসলাম (৫০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ রোববার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের ঝানকিগাতি গ্রামে দীর্ঘদিন ধরে বসতবাড়ির সীমানার জায়গা নিয়ে রফিকুল ইসলাম ও তার চাচাতো ভাই হাফিজুর রহমানের সাথে বিরোধ চলে আসছিলো। এক পর্যায় ঘটনার দিন সকালে হাফিজুর রহমান ও তার লোকজন ওই বিরোধপূর্ণ জায়গায় ঘর তোলা শুরু করে।

এসময় রফিকুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা বাধা দিলে কথা কাটাকাটির পর উভয় গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র, লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই গ্রুপের নারী পুরুষসহ মোট ৭ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়গঞ্জ সদরসহ সিরাজগঞ্জ ও বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে গুরুতর আহত রফিকুল ইসলামকে বগুড়া হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এবিষয়ে রায়গঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে এবং নিহত রফিকুল ইসলামের লাশ সিরাজগঞ্জ মুনছুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী জহুরা খাতুন বাদি হয়ে হত্যা মামলা দায়ের করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS