ভিডিও

রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত নারীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১০:৪৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১০:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ওই রোগীর মৃত্যু হয়। ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই রোগীর নাম শাকিলা (২০)। তার গ্রামের বাড়ি রাজশাহীর বাগমারা এলাকায়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, গত ১৬ সেপ্টেম্বর ডেঙ্গুজ্বরসহ নানা উপসর্গ নিয়ে বাগমারা থেকে রাজশাহী মেডিকেলে আসেন। এসময় শারীরিক অবস্থার জটিল হওয়ায় চিকিৎসক ভর্তি হওয়ার পরামর্শ দেন। পরবর্তীতে অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। এরপর শনিবার দিবাগত রাতে মারা যান শাকিলা।

হাসপাতালের মুখপাত্র জানান, শাকিলা ভর্তি হওয়ার পর থেকে হাসপাতালের পক্ষ থেকে  সব ধরনের চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। কিন্তু তার উপসর্গগুলো জটিল হওয়ার কারণে তাকে বাঁচানো সম্ভব হয়নি। তিনি আরো জানান, প্রায় প্রতিদিন ডেঙ্গু আক্রান্ত রোগীরা আসছে হাসপাতালে। রোগীর চাপ বাড়লে প্রয়োজনে নতুন ওয়ার্ড খোলা হবে।

উল্লেখ্য, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে প্রায় ১৯জন চিকিৎসা সেবা নিচ্ছেন বলে জানিয়েছেন মেডিকেল কতৃপক্ষ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS