ভিডিও

বাঙালি নদীতে গোসল করতে গিয়ে কলেজ ছাত্র নিখোঁজ, আহত অবস্থায় উদ্ধার ৪

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৯:২১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৯:২১ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : সোনাতলায় বন্ধুদের সাথে বাঙালি নদীতে গোসল করতে গিয়ে রাকিবুল হাসান রাকিব (২৪) নামের অনার্স পড়ুয়া ছাত্র নিখোঁজ হয়েছে। আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সোমবার বেলা এই ঘটনা ঘটে। এদিকে একই সাথে নদীতে নামা অন্য ৪ ছাত্রকে উদ্ধার করেছে এলাকাবাসী।

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) বেলা আনুমানিক সাড়ে ১১ টায় সোনাতলার সৈয়দ আহম্মদ কলেজ স্টেশন এলাকা ও তার আশে পাশের এলাকার ৫ বন্ধু সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের গনকপাড়া বাঙালি নদীতে গোসল করতে যায়। গোসল করার এক পর্যায়ে সৌদি প্রবাসী টুটুল মোল্লার ছেলে বগুড়া সরকারি আযিযুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র রাকিবুল হাসান রাকিব পানিতে ডুবে যায়।

ডুবে যাওয়ার ১০ ঘন্টা অতিবাহিত হলেও ওই কলেজ ছাত্রের সন্ধান পাওয়া যায়নি। আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সোমবার সন্ধ্যা পৌনে ৭টায় এ রিপোর্ট লেখা অবধি রাজশাহী ও সারিয়াকান্দি ডুবুরী দল চেষ্টা করে উদ্ধার অভিযান শেষ করেন।

এদিকে অপর ৪ বন্ধু একই গ্রামের নাহারুল ইসলামের ছেলে ও ময়মনসিংহ কৃষি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী লিমন মিয়া (২৮), রেজ্জাক মিয়া টুনুর ছেলে ও সৈয়দ আহম্মদ কলেজের অনার্স পড়ুয়া ছাত্র মহন মিয়া (২৪), রানা মিয়ার ছেলে পাপ্পু মিয়া (২২) ও শাহিন মিয়ার ছেলে শাওন ইসলাম (২৫)কে এলাকাবাসী  উদ্ধার করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS