ভিডিও

বগুড়ায় নদীতে নেমে নিখোঁজ কলেজছাত্র 

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১২:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দির বাঙালি নদী পার হতে গিয়ে পানিতে ডুবে রাকিবুল হাসান (২২) নামের এক কলেজছাত্র নিখোঁজের হয়েছেন। রাকিবুল বগুড়ার সোনাতলা উপজেলার শিহিপুর এলাকার টুটুল মোল্লা টুল্লুর ছেলে ও সৈয়দ আহম্মদ কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। 

জানা গেছে, গতকাল সোমবার বেলা দেড়টার দিকে নারচী ইউনিয়নের গনকপাড়া গ্রামের বুদের ভিটা ঘাটে বন্ধুদের সাথে গোসলে নেমে বাঙালি নদী পার হতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হন রাকিবুল।স্থানীয় ইউপি সদস্য তরিকুল ইসলাম জানান, দুপুরে সোনাতলার শিহিপুর থেকে ৪/৫ জন ছেলে  বুদের ভিটা ঘাটে গোসল করার জন্য আসেন। গোসলের এক পর্যায়ে রাকিবুল নদী পার হতে গেলে ঘাট থেকে প্রায় ২শ’ ফুট ভাটির দিকে ভেসে যান। নদীর অপর তীর থেকে তাদের এক বন্ধু তাকে রক্ষা করার চেষ্টা করলেও স্রোত থেকে তুলতে পারেননি। এক পর্যায়ে তিনি নিখোঁজ হন। সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সুজন মিয়া বলেন, সংবাদ পাওয়ার পরেই রাজশাহী ডুবুরি দলকে খবর দেওয়া হয়। খবর পেয়ে রাজশাহী ডুবুরি দল সোমবার সন্ধ্যা পর্যন্ত কলেজছাত্রের উদ্ধার অভিযান পরিচালনা করে। সন্ধ্যার পর বৈরী আবহাওয়ার জন্য উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়। আজ মঙ্গলবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান পরিচালনা করা হবে। সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিরুল ইসলাম বলেন, কলেজছাত্র নিখোঁজের সংবাদ পেয়ে পুলিশ সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS