ভিডিও

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৬:৩০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৬:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগেরহাটের মোরেলগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ও সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন -উপজেলার শ্রেণিখালী গ্রামের লতিফ খানের ছেলে মো. আলামীন খান (৪৫) ও মো. হরমুজ গাজী (৬৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে উপজেলার সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সোলমবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় শরণখোলাগামী ইমা পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে চাপা দেয়। ভ্যানে থাকা আলামীন খান ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন ভ্যান চালক মশিউর রহমান খান (৫৫)।

নিহত আলামীন খান স্থানীয় শহীদ শেখ রাসেল-মুজিব মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। চাকরি জাতীয় করণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন শেষে বাড়ি ফেরার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন।

এদিকে সকালে মোরেলগঞ্জের কাঁঠালতলা এলাকায় ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল আরোহী মো. হরমুজ গাজীর মৃত্যু হয়। আহত হন তাঁর ছেলে মাসুম গাজী ও মোটরসাইকেল চালক আনোয়ার হোসেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন সড়ক দুর্ঘটনা তথ্য নিশ্চিত করে বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। ভ্যানকে ধাক্কা দেওয়া একটি বাস জব্দ করা হয়েছে। চালক ও সহযোগী পালিয়ে গেছে। নিহতের স্বজনদের সঙ্গে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS