ভিডিও

বন্ধুর সঙ্গে চট্টগ্রামে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামের খুলশী থানার দক্ষিণ খুলশী এলাকায় কুমিল্লা থেকে বন্ধুর সঙ্গে চট্টগ্রামে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে ১৫ বছরের এক কিশোরী।  

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে একটি পরিত্যক্ত বাড়িতে বন্ধুকে আটকে রেখে দুই দফায় ধর্ষণ করা হয় তাকে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ঘটনাস্থল থেকে কিশোরীকে উদ্ধার করেন স্থানীয় শিক্ষার্থীরা। কিশোরীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়।  অভিযোগ রয়েছে ধর্ষণের সঙ্গে জড়িত দুইজন ব্যাটারি চালিত রিকশার চালক।

খুলশী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. মুজিবর রহমান বলেন, শারীরিক পরীক্ষার জন্য মঙ্গলবার দুপুরে কিশোরীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। তরুণীর জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত আবুল কালামকে আটক করা হয়েছে।  

কিশোরীর বন্ধু জানিয়েছেন, কুমিল্লা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে সোমবার বিকেল তিনটায় রওনা দিয়ে ২ জন পাহাড়তলী রেলস্টেশনে নামি। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঝাউতলা রেল স্টেশনে আসি। পাহাড়তলী রেললাইন ধরে হেঁটে হেঁটে যাই। আমরা পথ চিনি না বললে আমাদের সাহায্য করার নাম দিয়ে এক পাশে নিয়ে যায়। সেখানে ৪ থেকে ৫ জনের একটি গ্রুপ ছিল। পরে আমার কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে আমাকে চলে যেতে বলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS