ভিডিও

বগুড়ার আদমদীঘিতে রাস্তা নিয়ে বিরোধে প্রতিপক্ষের মারধরে স্বামী স্ত্রী আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:১২ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারধরে হক সাহেব (৪২) ও তার স্ত্রী কামরুন্নাহার (৩৫) গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে কামরুন্নাহারকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। গত সোমবার সকাল সাড়ে ৯টায় উপজেলার মুরাদপুর থলপাড়ায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে হক সাহেব বাদি হয়ে একই গ্রামের আব্দুল হামিদ, রব্বানীসহ চারজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে জানা যায়, উপজেলার মুরাদপুর থলপাড়ার হক সাহেব ও আব্দুল হামিদের মধ্যে বাড়ির সীমানা ও বেড়া দেয়ার বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত সোমবার সকালে প্রতিপক্ষ আব্দুল হামিদসহ তার লোকজন জোড়পূর্বক বেড়া অপসারণের চেষ্টা করে।

এসময় হক সাহেব বাধা দিলে তাকে মারধর করে আহত করা হয়। এসময় তার স্ত্রী কারুন্নাহার এগিয়ে এলে প্রতিপক্ষরা তাকে প্রায় বিবস্ত্র করে মারধরে জখম ও শ্লীলতহানি ঘটায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় কামরুন্নাহার ও তার স্বামীকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS