ভিডিও

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ১৭ প্রশাসনিক পদে নতুন নিয়োগ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) এর নতুন পরিচালক হিসেবে আগামী তিন বছরের জন্য দায়িত্ব পেয়েছেন গণিত বিভাগের প্রফেসর ড. মো. তাজুল ইসলাম। আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শওকাত আলীর অনুমোদনক্রমে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে এই পদে দায়িত্ব প্রদান করা হয়।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুল্লাহ আল-মাহাবুব এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. শামীম হোসেন দায়িত্ব পেয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী প্রভোস্ট হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এ.টি.এম জিন্নাতুল বাসার, মো. আমিনুল ইসলাম, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. রাসেল উদ্দীন, লোকপ্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম এবং অর্থনীতি বিভাগের প্রভাষক মো. সাইফুদ্দিন খালেদ নিয়োগ পেয়েছেন।

শহীদ মুখতার ইলাহী হলের সহকারী প্রভোস্ট হিসেবে পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক চার্লস ডারউইন, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. বেলাল উদ্দিন, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. রাকিবুল হাফিজ খাঁন রাকিব, জেন্ডার এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক ত্বহা হুসাইন এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. হাসান তারেক নিয়োগ দেওয়া হয়েছে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারী প্রভোস্ট হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী ইসলাম, জেন্ডার এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক লুবনা আক্তার, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক সীমা আক্তার এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মুনমুন আক্তার দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শওকাত আলীর অনুমোদনক্রমে এসব দায়িত্ব প্রদান করে অফিস আদেশ জারি করা হয়েছে। আগামী দুই বছরের জন্য তারা দায়িত্ব পালন করবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS