ভিডিও

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ক্যাসিনো সম্রাট মাইনুল গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা ও নাগেশ্বরী প্রতিনিধি : কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় যৌথ বাহিনীর অভিযানে অনলাইন ক্যাসিনো সম্রাট মাইনুল ইসলাম (২৭) গ্রেপ্তার হয়েছে। গতকাল সোমবার ভোরে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাইনুল উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাওডাঙ্গা ধরকারকুটি গ্রামের মাছ বিক্রেতা আমজাদ হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার।

স্থানীয়রা জানান, মাইনুল ইসলাম দীর্ঘদিন ধরে ক্যাসিনো খেলে অনেক কিশোর ও যুবককে নিঃস্ব করে দিয়েছে। মাইনুল এখন কয়েক কোটি টাকার মালিক। সে স্থানীয় প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক নেতাদের উৎকোচ দিয়ে ক্যাসিনো ব্যবসা চালু রেখেছেন।

জানা যায়, মাইনুল চলতি বছরর ২৭ জুলাই উপজেলার সন্তোষপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে সে চেয়ারম্যান প্রার্থী হিসেবে চশমা প্রতীক পান। কিন্তু ছাত্র জনতার বৈষম্য বিরোধী আন্দোলনে নির্বাচন স্থগিত হয়।

নির্বাচনি হলফনামায় তার দেওয়া তথ্যে জানা যায়, তার ব্যাংকে জমাকৃত অর্থের পরিমাণ ৬৯ লাখ টাকা আর নগদ অর্থ ৩ লাখ ৩১ হাজার ৩৩৩ টাকা। স্ত্রীর নামে স্বর্ণালঙ্কার রয়েছে ৪০ ভরি। এছাড়াও রয়েছে বিশাল একটি গরুর খামার, একটি মাছের ঘের, কয়েক একর জমি, ৩৮ লাখ টাকার প্রিমা গাড়ি ছাড়াও রয়েছে ৫টি মোটরসাইকেল।

এ বিষয় নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার জানান, আটক মাইনুলকে গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS