ভিডিও

ভোলায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ ৩ ডাকাত সদস্য আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৩:৫১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৩:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ভোলার দৌলতখান উপজেলা থেকে যৌথবাহিনীর অভিযানে ডাকাত দলের ৩ সদস্যকে আটক করা হয়েছে। এ সময় তাদের বাড়িতে তল্লাশি করে দুটি আগ্নেয়াস্ত্র, দুই রাউন্ড গুলি এবং ১৫টি দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোরে ভোলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন এলাকার বেপারী বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। বেলা ১১টার দিকে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করে কোস্টগার্ড দক্ষিণ জোন। 

আটকরা হলেন- মো. আনোয়ার হোসেন (৩৮), মো. সোহেল (২৮) ও মো. হাসান (২০)। তারা সবাই একই গ্রামের বাসিন্দা।

প্রেস ব্রিফিংয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার (অপারেশন) লেফটেন্যান্ট সালাউদ্দিন রশিদ তানভীর জানান, বেশ কিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন তুলাতলি ও ইলিশা এলাকার মেঘনা নদীতে এবং তৎসংলগ্ন চরে মো. আনোয়ারের নেতৃত্বে একটি কুখ্যাত ডাকাত দল স্থানীয় জনসাধারণ এবং জেলেদের জিম্মি করে চাঁদাবাজি, জমি দখল ও বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিল বলে জানা যায়।

তিনি জানান, ভুক্তভোগী স্থানীয় জনসাধারণ কোস্টগার্ডের সাহায্য চাইলে কোস্টগার্ড ও এলাকাগুলোতে তৎপরতা বাড়ানো হয়। যার ফলে আজ বুধবার মধ্যরাত থেকে ভোর পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ পুলিশের সমন্বয়ে ভোলার দৌলতখান উপজেলাধীন ৫ নং দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানে ওই এলাকার ব্যাপারী বাড়ি নামক একটি বাড়ি তল্লাশি করে কুখ্যাত ডাকাত মো. আনোয়ার হোসেন (৩৮), মো. সোহেল (২৮) এবং মো. হাসানকে (২০) দুটি দেশীয় আগ্নেয়াস্ত্র, দুটি গুলি, ১৫টি দেশীয় অস্ত্র এবং একটি অবৈধ মোটরসাইকেলসহ তাদেরকে আটক করা হয়েছে।

লেফটেন্যান্ট সালাউদ্দিন আরও জানান, আটক ডাকাত ও জব্দ করা সব আলামতসহ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে তাদেরকে দৌলতখান থানায় হস্তান্তর করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS