ভিডিও

টেকনাফে দুই মাদক কারবারি গ্রুপে গোলাগুলি, আতঙ্কিত স্থানীয়রা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

মিয়ানমার থেকে ইয়াবার চালান আনা নিয়ে বিরোধের জেরে টেকনাফে দুই মাদক ব্যবসায়ী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত না হলেও আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা। 

 

গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে টেকনাফের হ্নীলা পূর্ব সিকদার পাড়ায় দুই ঘণ্টা ধরে দুই মাদক কারবারি গ্রুপের মধ্যে প্রায় তিন শতাধিক রাউন্ড গুলি বিনিময় হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, হ্নীলা পূর্ব সিকদার পাড়ার বাসিন্দা ও দুই শীর্ষ মাদক কারবারির নেতৃত্বে প্রতিদিন ভারি অস্ত্রের মহড়া ও রোহিঙ্গা ডাকাতদের সহযোগিতায় মিয়ানমার থেকে ইয়াবার চালান দেশে আসে। এ দুই গ্রুপ সীমান্তের একই পয়েন্ট দিয়ে ইয়াবার চালান আনা-নেওয়া করায় তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এসব মাদক কারবারিদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি গিয়াস উদ্দিন বলেন, মঙ্গলবার রাতে হ্নীলা পূর্ব সিকদার পাড়ায় দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশ কাজ শুরু করেছে৷



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS