ভিডিও

বগুড়ায় অস্ত্র মামলায় একজনের ৭ বছরের কারাদন্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৯:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় অস্ত্র আইনের মামলার রায়ে অভিযুক্ত জয়পুরহাটের বেলাল হোসেনের ৭ বছরের সশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে। আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) বগুড়ার অতিরিক্ত দায়রা জজ আদালত ৩ এর বিচারক মোহা. জালাল উদ্দিন এই রায় দেন। বেলাল জয়পুরহাট সদর উপজেলার তুপাড়ার মৃত নুরন্নবীর ছেলে।

উল্লেখ্য, গত ২০১৩ সালের ৩ অক্টোবর বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের তৎকালীন এসআই মো. ছানোয়ার হোসেন সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে মোকামতলার কাশিপুর বাবলাতলা নামক স্থানে মহাসড়কের বিভিন্ন গাড়িতে অভিযান চালান।

এসময় বেলা সাড়ে ১১টার দিকে জয়পুরহাট থেকে বগুড়াগামী এসবি এন্টারপ্রাইজ (জয়পুরহাট-০৪-০০০৪) নামে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে ওই বাসের ১৪নং আসনের যাত্রী বেলাল হোসেনকে গ্রেফতার করে তার হেফাজতে অবৈধভাবে রাখা ভারতীয় একটি পিস্তল, দু’টি ম্যাগাজিন ও ছয় রাউন্ড গুলি উদ্ধারসহ জব্দ করেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় ওই আসামিকে সোপর্দ করে এসআই ছানোয়ার হোসেন বাদি হয়ে এই মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে এসআই মজিবর রহমান ওই আসামির বিরুদ্ধে অভিযোপত্র দাখিল করেন। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পিপি এড. জহুরুল ইসলাম ওআসামি পক্ষে এড. নূর আলম সিদ্দিকী ফটিক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS