ভিডিও

বৈষম্যবিরোধী আন্দোলনে আহত ব্যক্তিদের মাঝে সহায়তার চেক বিতরণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১০:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে বগুড়া জেলার আহত ও অসুস্থ ব্যক্তিদের মধ্যে ৪২ জনকে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। এছাড়াও বিকেলে জেলা প্রশাসনের পক্ষ থেকে আন্দোলনে নিহত স্কুলছাত্র রাতুলের পরিবারকে ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে আহতদের মাঝে চেক বিতরণ করেন জেলা প্রশাসক হোসনা আফরোজা। জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু সাঈদ মো. কাওছার রহমানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মেজবাউল করিম।

আরও উপস্থিত ছিলেন বগুড়া শহর সমাজসেবা কর্মকর্তা মো. নুরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন আন্দোলনে আহতদের পরিবারের  সদস্যরা। এসময় আহত এবং অসুস্থ প্রত্যককে পাঁচ হাজার টাকা করে মোট দুই লাখ ১০ হাজার  টাকার চেক প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ ও  আহত ছাত্র-জনতার পাশে থাকতে জেলা প্রশাসন সব সময় সচেষ্ট। আন্দোলনে যারা শহিদ হয়েছেন এবং আহত হয়েছেন তাদের বীরের মর্যাদা দেওয়ার জন্য কাজ চলছে। তিনি আহতদের উদ্দেশে আরও বলেন, যেকোন সমস্যায় প্রশাসনের কাছে আসবেন। প্রশাসনের তরফ থেকে আপনাদের সর্বোচ্চ সহযোগিতা দেওয়া হবে।

এরপর পরই  জেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে বগুড়া পৌর ও সদরে চারজন ভিক্ষুককে পুনর্বাসনে মালামালসহ দোকানঘর হস্তান্তর করা হয়। এসময় চারজন ভিক্ষুক প্রত্যেককে ৫০ হাজার টাকার দোকান ঘর ও মালামাল প্রদান করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS