ভিডিও

বগুড়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ১৮৯ বস্তা চাল উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৯:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা নামাপাড়া এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ২০০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পলাশ চন্দ্র সরকারের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। এসময় খাদ্য অধিদপ্তরের প্রতিনিধি ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানান, গত বুধবার রাতে ভ্যান করে সরকারি বস্তাসহ চালগুলো সালেক তার বাড়িতে নিয়ে আসেন। পরে রাতেই তা সরকারি বস্তা থেকে বের করে অন্য বস্তায় তুলে বাড়ির দুইটি ঘরে রেখে দেন। সালেক একটি মহলের সহায়তায় ও অর্থে সরকারি চাল কেনা বেচা করেন। তিনি সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির চাল কিনে কালোবাজারি করার জন্য ঘরে মজুত করে রাখেন। যা পরে সেখান থেকে ট্রাকযোগে দেশের বিভিন্ন খাদ্য গোডাউন ও চালের ডিলারদের কাছে বিক্রি করতেন।

অভিযান পরিচালনাকারী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পলাশ চন্দ্র সরকার দৈনিক করতোয়া’কে বলেন, ‘সরকারের খাদ্যবান্ধবে বিপুল পরিমাণ চাল অবৈধভাবে মজুদ করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রহমানবালা এলাকার মৃত রমজান আলীর ছেলে সালেক মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সালেকের বাড়ি তল্লাশি চালানো হলে দুইটি ঘর থেকে ১৮৯ বস্তা চাল জব্দ করা হয়৷ অভিযান চলাকালে বাড়ির মালিক সালেক উপস্থিত না থানায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS