ভিডিও

টেকনাফে সড়ক থেকে ৪ যাত্রীকে অপহরণ করলো ডাকাতদল

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০১:১৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০১:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং-শামলাপুর সড়কে ডাকাতরা অপহরণ করেছে সিএনজি যাত্রীদের। তিনটি সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করে চালকসহ আটজনকে অপহরণ করে ডাকাত দল। পরে স্থানীয় জনতা ও পুলিশ অভিযান চালিয়ে চালকসহ চারজনকে উদ্ধার করে। তবে বাকি চার যাত্রীকে গহীন পাহাড়ে নিয়ে গেছে ডাকাত দল। তাদের এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে টেকনাফ হোয়াইক্যং-শামলাপুর সড়কের কুদুম গুহা নামক স্থানে ঘটে এ ঘটনা।

উদ্ধাররা হলেন, টেকনাফের হোয়াইক্যং দৈংগ্যাকাটার (অটোরিকশার ড্রাইভার) আনোয়ারুল ইসলাম, ঝিমংখালির জাফর আলম, বাহারছড়ার মো. আব্দুল্লাহ এবং যাত্রী মো. সেলিম। ডাকাতের কবলে থাকা ব্যক্তিদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

শামলাপুর বাজারের সিএনজি সমিতির লাইন পরিচালক আব্দুর রহিম বলেন, শুক্রবার সন্ধ্যায় হোয়াইক্যং বাজার থেকে শামলাপুরগামী যাত্রীসহ তিনটি অটোরিকশা কুদুম গুহা নামক স্থানে পৌঁছালে অস্ত্রঠেকিয়ে চালকসহ আটজনকে অপহরণ করে। খবর পেয়ে স্থানীয় জনতা ও বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ মিলে কুদুম গুহা এলাকায় অভিযান চালায়। এসময় চালকসহ চারজনকে উদ্ধার করা হয়। তবে বাকি আরও চার যাত্রীকে পাহাড়ের গহীনে নিয়ে গেছে।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সমিউর রহমান বলেন, শামলাপুরগামী তিনটি যাত্রীসহ সিএনজি কুদুম গুহা নামক স্থানে ডাকাতদলের কবলে পড়ে। অভিযান চারজনকে উদ্ধার করা গেলেও বাকি চার যাত্রী ডাকাত দলের কবলে রয়েছে গেছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS